সরিষাবাড়ীতে লাইসেন্স না থাকায় দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় অভিযান চালিয়ে লাইসেন্স না থাকায় মাতৃছায়া ও আল মদিনা ডায়াগনস্টিক সেন্টার দুটি বন্ধ করে দিয়েছে প্রশাসন। ২৯ আগস্ট বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. বদরুল হাসান।

জানা যায়, সারা দেশের ন্যায় জামালপুরের সরিষাবাড়ীতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতাল ও ক্লিনিকগুলোতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় লাইসেন্স ও অব্যবস্থাপনায় দায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থিত মাতৃছায়া ও আল মদিনা ডায়াগনস্টিক সেন্টার দুটি সিলগালা করে দেওয়া হয়।

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারী মোখলেছুর রহমান, থানা পুলিশসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. বদরুল হাসান বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় সারা দেশের ন্যায় সরিষাবাড়ীতেও অবৈধ ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতাল ও ক্লিনিকেও অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় মাতৃছায়া ও আল মদিনা ডায়াগনস্টিক সেন্টার দুটি বন্ধ করে দিয়ে সিলগালা করে দেওয়া হয়। অভিযান অব্যহত থাকবেও বলে তিনি জানান।

sarkar furniture Ad
Green House Ad