দেওয়ানগঞ্জে নৈশ প্রহরী চোরের হাতে আহত

হাসপাতালে চিকিৎসাধীন নৈশ প্রহরী অরুণ চন্দ্র দাস।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরে দেওয়ানগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী অরুণ চন্দ্র দাস (৪৫) চোরের হাতে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, হাইস্কুল রোডের আলমগীর নামে এক দুর্বৃত্ত ১৬ আগস্ট সকালে এই ঘটনা ঘটায়।

নৈশ প্রহরী অরুণ চন্দ্র দাস জানান, ওইদিন ভোরে পৌর শহরের হাইস্কুল রোডের আলমগীর (২৮) মেসার্স ইয়াসির আরাফাত ঠিকাদারী প্রতিষ্ঠানের সাইটের ইট চুরি করে নেওয়ার সময় নৈশ প্রহরী অরুণ চোর চোর বলে চিৎকার দিলে সে পালিয়ে যায়। কিছুক্ষণ পর ফিরে এসে বাজারের নৈশ প্রহরীর কাছ থেকে লাঠি নিয়ে অরুণ দাসকে নির্মমভাবে পিটিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে যায়।

কাজের ঠিকাদার ইয়াসির আরাফাত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সেখানে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের নির্মাণ কাজ চলছে, আলমগীর আমার সাইটের ইট চুরি করছিল, অরুণ দাস বাধা দিলে তাকে লাঠিপিটা করলে গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে বিদ্যালয়ের শিক্ষক ছুটে এসে তাকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইলিয়াস হোসেন জানান, আমরা তাকে অত্যন্ত জখম এবং আহত অবস্থায় পেয়েছি। ভর্তি করে উপযুক্ত চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে রাখা হয়েছে ।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হানিফা জানান, এ ব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে ।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জানান, এটি অত্যন্ত মর্মান্তিক একটি ঘটনা। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ন্যায়বিচার দাবি করি।

sarkar furniture Ad
Green House Ad