জামালপুর জেলা যুবলীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি: এম আলমগীর

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে জামালপুর জেলা যুবলীগ। ১৩ আগস্ট দুপুরে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেন জামালপুর জেলা যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আইনজীবী রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান ও শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম প্রমুখ।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জামালপুর জেলা শাখার আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয় শিশুরা। ছবি: এম আলমগীর

আলোচনা সভা শেষে জেলা যুবলীগের সদস্য অলক কুমার দে ঝুন্টি সহ বেশ কয়েকজন স্বেচ্ছায় রক্তদান করেন।

এসময় জেলা যুবলীগের সহ-সভাপতি মো. বাবুল আক্তার, রিপন দাম, আব্দুল হালিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন হোসেন পিপলু, সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন, শাহাবীর ইসলাম দোলন, সহ-সম্পাদক শেখ মোহাম্মাদ সোহাগ, ফেরদৌস হাসান, সদস্য অলক কুমার দে ঝুন্টি সহ জেলা যুবলীগ, শহর যুবলীগ, ওয়ার্ড ও ইউনিট যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জামালপুর জেলা শাখার আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

sarkar furniture Ad
Green House Ad