জামালপুরে কৃষকদলের কর্মীসভা অনুষ্ঠিত

জামালপুরে কৃষকদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: কৃষক দলের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করা ও আগামী দিনে আন্দোলন সংগ্রামকে জোরদার করার লক্ষে জামালপুরে জেলা কৃষকদল কর্মীসভা করেছে। ২০ জুন দুপুরে স্টেশন বাজার মোড় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কৃষকদলের নির্দেশে এ কর্মীসভার আয়োজন করা হয়।

জামালপুর জেলা কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি মো. সালেহীন মাসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম সাত্তারের সঞ্চালনায় আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য দেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ হারুনুর রশিদ ভূঁইয়া। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কৃষকদলের সদস্য কে এম হারুন অর রশিদ।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা কৃষকদলের জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক মতিউর রহমান বাবুল, জেলা কৃষকদলের সহ-সভাপতি মো. রেহান আলীসহ ৭টি উপজেলা কৃষকদলের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

বক্তারা বলেন, কৃষকদল হলো বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন। কাজেই কৃষকদলকে ছোট করে দেখার কোন সুযোগ নেই। তারা আরও বলেন, কৃষকদল এখন আগের চেয়ে আরও শক্তিশালী সংগঠন হিসেবে কাজ করে যাচ্ছেন। আগামী দিনে যে কোন আন্দোলনে কৃষকদলের ভূমিকা সর্বাত্বক থাকবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

sarkar furniture Ad
Green House Ad