শেখ হাসিনার সাথে দন্ডপ্রাপ্তদের তুলনাই চলে না : মতিয়া চৌধুরী

এসএসসি ও সমমানের টেস্ট পরীক্ষায় মেধাক্রমানুসারে প্রথম দশজন শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা বিরতণ করেন বেগম মতিয়া চৌধুরী এমপি।ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার সাথে সাজাপ্রাপ্ত ও এতিমের টাকা মেরে খাওয়া লোকের সাথে কোন তুলনাই চলে না।

তিনি ২ জুন বিকালে শেরপুরের নকলা পৌরসভার মুজিবশতবর্ষ মঞ্চে এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী আরো বলেন, শেখ হাসিনার উদারতা, দয়া এবং তথ্য প্রযুক্তি সর্বোচ্চ পর্যায়ে পৌঁছানোর ফলে বেগম জিয়া ঘরে বসে সাজাপ্রাপ্ত ও পলাতক স্বজনদের সাথে স্কাইপিতে কথা বলতে পারে। শেখ হাসিনার সাথে সাজাপ্রাপ্ত ও এতিমের টাকা মেরে খাওয়ার লোকের সাথে কোন তুলনাই চলে না।

এ দিন তিনি তৃতীয় ও চতুর্থ শ্রেণিতে পড়ুয়া প্রথম দশজনের মাঝে সৌরবাতি ও বৈদ্যুতিক ফ্যান, এসএসসি ও সমমানের টেস্ট পরীক্ষায় মেধাক্রমানুসারে প্রথম দশজন শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা বিরতণ করেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মেয়র হাফিজুর রহমান লিটনসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad