বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলে জামালপুর পৌরসভা চ্যাম্পিয়ন

খেলায় চ্যাম্পিয়ন বালক ও বালিকা দলের মাঝে পুরস্কার তুলে দেন বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

৩০ মে বিকেলে বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে এ ফাইনাল খেলার আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস।

খেলার প্রথমাংশে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন মেলান্দহ উপজেলা বালিকা দল বনাম জামালপুর পৌরসভা বালিকা দল। খেলায় মেলান্দহ উপজেলা বালিকা দলকে ৫-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জামালপুর পৌরসভার বালিকা দল।

এদিকে খেলার দ্বিতীয়াংশে জামালপুর পৌরসভার বালক দল বনাম সরিষাবাড়ী উপজেলা বালক দল অংশ নেয়। খেলায় সরিষাবাড়ী উপজেলা বালক দলকে ৫-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জামালপুর পৌরসভা বালক দল। দুটি খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেছুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মো. আব্দুল হামিদ ও জেলা ক্রীড়া কর্মকর্তা সেতু আক্তার প্রমুখ। খেলায় বিভিন্ন ক্রীড়ানুরাগী ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানে দুটি খেলায় অংশগ্রহণকারী বালক ও বালিকা দল বিজয়ী ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এ সময় প্রধান অতিথি বলেন, খেলাধুলা করলে মন-শরীর ভালো থাকে। খেলাধুলা ও দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকার সব কিছু করে দিচ্ছেন। কে হারলো বা কে জিতলো সেটা বড় বিষয় নয়, খেলাধুলায় অংশগ্রহণই বড় কথা। এমপি শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনযোগ দেওয়ার আহ্বান জানান।

sarkar furniture Ad
Green House Ad