সংগঠনের মাধ্যমে সমাজকে সুসংগঠিত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

আসন্ন ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার প্রতীক দেবেন সবাই তার হয়ে নির্বাচন করতে শপথ পাঠ করান ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর কখনও কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে সে জন্য অতন্ত্র প্রহরীর মত বাংলাদেশের মানুষের পাশে থাকবে আওয়ামী লীগের প্রত্যেকটা নেতা-কর্মী। সংগঠন সংসংগঠিত করে সকলকে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

তিনি জামালপুরে ইসলামপুর বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন।

৭ জানুয়ারি বিকালে বেলগাছা উচ্চ বেলগাছা উচ্চ বিদ্যালয় মাঠে সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহানশাহ সরকারের সভাপতিত্বে বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস ছালাম, চেয়ারম্যান আব্দুল মালেকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় জেলা পরিষদ সদস্য ওয়ারেছ আলী, আফরোজা আজাদ তানিয়া, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদা বেগম, উপজেলা ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান, সাধারণ সম্পাদক আলহাজ মিয়াসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি আসন্ন ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার প্রতীক দেবেন সবাই তার হয়ে নির্বাচন করতে শপথ পাঠ করান।

sarkar furniture Ad
Green House Ad