মাদারগঞ্জ উপজেলা মৎস্যজীবী দলের কমিটি গঠন

মাদারগঞ্জ উপজেলা মৎস্যজীবী দলের কমিটি হস্তান্তর করা হয়। ছবি: মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল জামালপুর মাদারগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৭ জানুয়ারি দুপুরে শহরের পাঁচরাস্তা মোড় জেলা মৎস্যজীবীদলের অস্থায়ী কার্যালয়ে মাদারগঞ্জ উপজেলা মৎস্যজীবী দলের নেতাকর্মীদের হাতে এ কমিটি হস্থান্তর করা হয়।

নতুন কমিটির আহ্বায়ক মো. হাবিবুর রহমান হবু ও মো. গোলাম মোস্তফাকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন জেলা মৎস্যজীবী দলের সভাপতি মো. আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক ডা. জুনায়েদ হোসেন।

কমিটি হস্থান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আইনজীবী মনজুর কাদের বাবুল খান, জেলা মৎস্যজীবী দলের সহ-সভাপতি আব্দুল মালেক, হাবিবুল ইসলাম বুলু, যুগ্মসাধারণ সম্পাদক সাহেব আলী ও জয়নাল আবেদীন প্রমুখ।

কমিটি হস্তান্তর অনুষ্ঠানে বিএনপিনেতা শাহ মো. ওয়ারেছ আলী মামুন নতুন কমিটির নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আগামী দিনে ঐক্যবদ্ধ থেকে সকল আন্দোলন সংগ্রামে রাজপথে অংশগ্রহণ করতে হবে। তিনি নতুন আহ্বায়ক কমিটিকে খুব দ্রুত সময়ে বিএনপির নেতাকর্মীদের পরামর্শক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার আহ্বান জানান।

sarkar furniture Ad
Green House Ad