জামালপুরে ডাকাত দলের ৭ সদস্য আটক

জামালপুরে পুলিশের অভিযানে আটক ৭ ডাকাত। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। ৬ জানুয়ারি গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকৃতদের বিরুদ্ধে ৭ জানুয়ারি জামালপুর সদর থানায় ডাকাতি আইনে একটি মামলা দায়ের করা হয় যার মামলা নং-১১/১১।

আটকৃতরা হলেন- জামালপুর সদর উপজেলার দমদমা এলাকার বরকত আলীর ছেলে মানিক মিয়া (৩৩), সোনাকাতা এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে আমির আলী (৫৮), ফুলবাড়ীয়া (গেইটপাড়) এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে মো. লিয়ন (২৫), নরুন্দি নয়াপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে মো. হেলাল (৫০), বাইকামারী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. হানি (৪৪), একই এলাকার মকবুল হোসেনের ছেলে ফরমান আলী (৩৩) ও মাটিখোলা এলাকার রইচ উদ্দিনের ছেলে সোহাগ মিয়া (৩৫)।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ উপপরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান জানান, আসামিরা ডাকাতের প্রস্তুতি নিচ্ছিল এমন খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও থানায় বিভিন্ন মামলা রুজু ছিল।

sarkar furniture Ad
Green House Ad