দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা : ধর্ম প্রতিমন্ত্রী

প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনের পর মোনাজাতে অংশ নেন ধর্ম প্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ধর্ম প্রতিমন্ত্রী মো.ফরিদুল হক খান এমপি বলেছেন, ডিজিটাল পদ্ধতি প্রযুক্তির কল্যাণে দেশ এগিয়ে চলেছে। প্রতিটি রাস্তাঘাট, প্রতিষ্ঠানের উন্নয়ন হচ্ছে। নগদ ও বিকাশের মাধ্যমে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহিতা অস্বচ্ছল প্রতিবন্ধী এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তির টাকা পৌঁছে যায়।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। বাংলার মানুষ জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখেছে বলেই দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

তিনি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার গোয়ালের চর পশ্চিম মন্ডল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের একটি মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকছে না। সরকার অসহায়দের জন্য ঘর নির্মাণের কাজ চলমান রেখেছেন। সকল রাস্তাঘাট পাকাকরণসহ সকল উন্নয়ন চলমান রয়েছে।

পরে ধর্ম প্রতিমন্ত্রী নবনির্মিত আকন্দপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাছিমার চর সেতু ও বাজারের রাস্তা উদ্বোধন করেন।

এ সময় অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা প্রকৌশলী আমিনুল হক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার জাকিউল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোজতবা বিপুল, মিনহাজ উদ্দিন, যুবলীগ সভাপতি সহিদুর রহমান কালুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad