‘শেখ হাসিনা ন্যাশনাল ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড’ পেলেন সাংবাদিক মনির

অ্যাওয়ার্ড গ্রহণ করেন মোস্তাক আহমেদ মনির। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ‘ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০’ এর অধীনে প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর নামে ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ পুরস্কার ঘোষণা করা হয়। করোনাভাইরাস মহামারীকালে মানবিক কাজের স্বীকৃতি হিসেবে ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ পেয়েছেন সরিষাবাড়ী প্রেসক্লাবের কার্যনিবার্হী সদস্য ও এশিয়ান টেলিভিশন-দৈনিক ভোরের কাগজের সরিষাবাড়ী প্রতিনিধি মোস্তাক আহমেদ মনির। ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে ৩০ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আকতার হোসেন, ওআইসির প্রেসিডেন্ট তাহা আয়হান, তাতারস্তানের যুব মন্ত্রী তিমুর সুলেমানাভ, মালদ্বীপের যুব ও ক্রীড়াবিষয়ক মন্ত্রী আহমেদ মাহলুফ, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল প্রমুখ।

জাতীয় পর্যায়ে করোনা পরিস্থিতিতে ‘প্রভাবশালী মিডিয়া কর্মী’ ক্যাটাগরিতে সারা বাংলাদেশের মধ্য ৫ম স্থান অধিকার করেন মোস্তাক আহমেদ মনির। মোট ১১টি ক্যাটাগরিতে বিশ্বের বিভিন্ন দেশের বিজয়ীদের মাঝে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

sarkar furniture Ad
Green House Ad