দেওয়ানগঞ্জে কর্মী-সমর্থকদের খিচুড়ি এতিমদের মাঝে বিতরণ

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম অহনা জিন্নাত।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জামালপুরের দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নে ২০১৬ এর আওতায় নির্বাচনী আচরণবিধি লংঙ্ঘনের দায়ে বিভিন্ন প্রার্থীকে জরিমানা করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম অহনা জিন্নাত।

২ জানুয়ারি দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনকারীদের ৩৪ হাজার হাজার টাকা জরিমানা করেছেন তিনি।

কর্মী-সমর্থকদের জন্য রান্না করা খিচুড়ি জব্দ করে এতিমদের মাঝে বিতরণের ব্যবস্থা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম অহনা জিন্নাত।ছবি: বাংলারচিঠিডটকম

অভিযানে ডাংধরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী লুৎফর রহমানকে ৬ হাজার টাকা, টিউবওয়েল মার্কার মেম্বার প্রার্থী আব্দুস সালামকে ৬ হাজার টাকা, ৬ নম্বর ওয়ার্ডের ফুটবল মার্কার মেম্বার প্রার্থী জামাল উদ্দিনকে ৬ হাজার টাকা, ৬ নম্বর ওয়ার্ডের মোরগ মার্কার মেম্বার প্রার্থী হামিদুল ইসলামকে ৬ হাজার টাকা ও ৫ নম্বর ওয়ার্ডের বৈদ্যুতিক পাখা মার্কার প্রার্থী জিন্নত আলীকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া মিছিলে অংশ নেওয়া কর্মী ও সমর্থকদের জন্য তৈরি খাবার খিচুড়ি জব্দ করে সেগুলো এতিম ও মাদরাসার ছাত্রদের মাঝে বিতরণ করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম।

এ সময় উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ সদস্যবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।

sarkar furniture Ad
Green House Ad