দেওয়ানগঞ্জে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেওয়ানগঞ্জে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি বের করা হয়।

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ১ জানুয়ারি জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদল, কলেজ ও পৌর ছাত্রদলের উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ের সামনে কোরআন তেলাওয়াত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়।

আনন্দ র‌্যালি শেষে প্রতিষ্ঠাবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভায় উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাঈদ বিন আনোয়ার সজিবের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।

এতে উদ্বোধক ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন। প্রধান বক্তা ছিলেন বিপ্লব মন্ডল ও বিশেষ বক্তা ছিলেন রফিকুল ইসলাম।

দেওয়ানগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক মঞ্জুরুল হক মঞ্জু, উপজেলা বিএনপির ১ম যুগ্মআহ্বায়ক আবদুর রশিদ সাদা, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক এ কে এম মুছা, পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান সাজু, যুগ্মআহ্বায়ক জাহাঙ্গীর আলম লাভলু, যুগ্মআহ্বায়ক ফরহাদ হোসেন ও পৌর মেয়র প্রার্থী সাদেক আকতার নেওয়াজী (টফি), উপজেলা যুবদলের আহ্বায়ক মনজু হোসেনসহ দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপি, উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতা কর্মীরা ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে অংশ নেন।

সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাত অবিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি ও তাকে দ্রুত উন্নত চিকিসার জন্য বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ করেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। একই সাথে দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।

sarkar furniture Ad
Green House Ad