জামালপুর জেলা প্রেসক্লাবের নির্বাচন : সভাপতি মাকাম, সাধারণ সম্পাদক শুভ্র

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা প্রেসক্লাব নির্বাচনে এসএ টিভি ও বাংলাদেশ বেতারের জামালপুর প্রতিনিধি ফজলে এলাহী মাকাম সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের জামালপুর প্রতিনিধি শুভ্র মেহেদী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

৩১ ডিসেম্বর সাধারণ সভা শেষে অনুষ্ঠিত নির্বাচনে সকল পদে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী।

২০২২ সালের জন্য নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি যথাক্রমে কামাল হোসেন (অবজারভার), লিয়াকত হোসাইন লায়ন (বাংলা টিভি/যায়যায়দিন), যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আজাদ মামুন (নিউজ টুয়েন্টিফোর টিভি/স্বদেশ প্রতিদিন), কোষাধ্যক্ষ আসমাউল আসিফ (এনটিভি/শেয়ার বিজ/সিটিনিউজ ঢাকা), দপ্তর সম্পাদক শামীম আলম (মাইটিভি), ক্রীড়া ও সাহিত্য সম্পাদক তানভীর আহমেদ হীরা (দীপ্ত টিভি), কার্যনির্বাহী সদস্য যথাক্রমে এম এ জলিল (সম্পাদক, দৈনিক আজকের জামালপুর), মুকুল রানা (দিনকাল), ইউসুফ আলী (যায়যায়দিন), শোয়েব হোসেন (যমুনা টিভি/দেশরূপান্ত), এম সুলতান আলম (বাংলাদেশ টুডে)।

এছাড়াও নির্বাচনে ২০২৩ সালের জন্য দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এমএ জলিল সভাপতি এবং দৈনিক দিনকালের জামালপুর প্রতিনিধি মুকুল রানা সাধারণ সম্পাদক হিসেবে আগাম নির্বাচিত হয়েছেন।

sarkar furniture Ad
Green House Ad