দেওয়ানগঞ্জে ট্রাক উল্টে ঘরে ঘুমন্ত দম্পতির মৃত্যু

উল্টে যাওয়া ট্রাক

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুররের দেওয়ানগঞ্জ উপজেলায় সার বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ঘরে উল্টে পড়ে জয়নাল আবেদিন (৪৫) ও হাসিনা বেগম (৩৬) দম্পতির মৃত্যু হয়েছে। ২৭ ডিসেম্বর ভোর রাতে উপজেলার সীমান্তবর্তী ডাংধরা ইউনিয়নের গারোহাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, প্রতিদিনের মত জয়নাল আবেদিন কৃষি কাজ করে বাড়িতে তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ঢাকা-রৌমারী গামী সার বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়োহারী রাস্তার পাশে জয়নালের ঘরে উল্টে যায়।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ঘর।

ঘরে ঘুমন্ত অবস্থায় জয়নাল ও তার স্ত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। পাশের খাটে ঘুমন্ত অবস্থায় তাদের দুইজন সন্তান থাকলেও তারা বেঁচে যায়। টিনের দেওয়ালে ধাক্কা এবং ট্রাকে পড়ে যাওয়ার শব্দে আশে পাশের লোকজন ছুটে এসে সন্তান দুজনকে উদ্ধার করলেও ট্রাকচালক পালিয়ে যায়।

সানন্দবাড়ী ফাঁড়ি পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ যোহায়ের হোসেন খান সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার আনুমানিক শেষ রাত ৩টার দিকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ধাক্কা দেয় এবং সাথে সাথে ট্রাকটি উল্টে ওই দম্পতির ঘটনা স্থলেই মৃত্যু হয়। লাশ উদ্ধার করা হয়েছে।

sarkar furniture Ad
Green House Ad