জামালপুরে দৈনিক ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

জামালপুরে দৈনিক ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে কেক কাটা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর, বাংলারচিঠিডটকম: জামালপুরে দৈনিক ইত্তেফাকের প্রকাশনার ৬৯ বছরে পদার্পণ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৪ ডিসেম্বর সকালে জেলা প্রতিনিধি এস এম এ হালিম দুলাল জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে বর্ষপূতি অনুষ্ঠানের আয়োজন করেন।

দৈনিক ইত্তেফাকের জামালপুর জেলা প্রতিনিধি এস এম এ হালিম দুলালের সঞ্চালনায় জামালপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই এর সাংবাদিক হাফিজ রায়হান সাদা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর থেকে প্রকাশিত দৈনিক জামালপুর কণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর পৌরসভা মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শহীদ জিয়াউর রহমান কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. সুরুজ্জামান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি মো. লুৎফর রহমান, জামালপুরের বহুল প্রচারিত পল্লীকণ্ঠ প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক নূরুল হক জঙ্গী।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগতিক বক্তব্য রাখেন- দৈনিক ইত্তেফাকের জামালপুর জেলা প্রতিনিধি এস এম এ হালিম দুলাল। তিনি দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক প্রয়াত তফাজ্জল হোসেন মানিক মিয়ার স্মৃতিচারণ করে ১ মিনিট নিরাবতা পালন করে তার বিদেহী আত্মার প্রতি শান্তি কামনা করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জামালপুর জেলার কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু, বাংলা ভিশন টিভির সাংবাদিক জাহিদ হাবিব, দৈনিক সচেতনকণ্ঠের প্রকাশক ও সম্পাদক বজলুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক, সাংবাদিক মোখলেছুর রহমান লিখন, সাংবাদিক মোস্তাফিজুর রহমান কাজল, দৈনিক ইত্তেফাক মেলান্দহ সংবাদদাতা শাহ জামাল, সাংবাদিক আইনাল হক কালা চান, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য শীলা আহম্মেদ, খোলা কাগজের জেলা প্রতিনিধি মিঠু আহম্মেদ প্রমুখ।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণসহ বক্তারা বলেন, সাংবাদিকদের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী হয়ে তফাজ্জল হোসেন মানিক মিয়ার ন্যায় দুঃসাহসিক ক্ষুরধার লিখনি লিখতে হবে। বাংলাদেশের স্বাধীনতা স্বাধিকার আন্দোলন থেকে শুরু করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র ও জনগণের প্রয়োজনে দৈনিক ইত্তেফাক ৬৯ বছরেও বদলায়নি, তার সফলতা ধরে রেখেছে। তাই কোন কিছু হারিয়ে গেলে খুঁজে পাওয়া যায়। কিন্তু বদলে গেলে খুঁজে পাওয়া যায় না। দৈনিক ইত্তেফাক তার পূর্বের ধারাবাহিকতা এখনও ধরে রেখেছে। আমরা ইত্তেফাকের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

অনুষ্ঠানে জামালপুর প্রেসক্লাবের কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার জেলা প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad