বকশীগঞ্জে ভিডিও ভাইরালের পর উপজেলা ছাত্রলীগের সভাপতি বহিষ্কার!

জাহিদুল ইসলাম জুমান

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে বক্তব্য দেওয়ার ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের পর বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুমানকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

২৩ ডিসেম্বর বিকাল ৩টায় জামালপুর জেলা ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাহিদুল ইসলাম জুমানের সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন। পাশাপাশি তাকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানতে ৭ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

একই দিন বিকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সাংবাদিক সম্মেলন করে পৌর আওয়ামী লীগের যুগ্মআহ্বায়কের পদ থেকেও তাকে বহিষ্কার করেন।

শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান তুহিন তালুকদারের পক্ষে নির্বাচনী সভায় বক্তব্য দেওয়ার একটি ভিডিও ২৩ ডিসেম্বর সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়।

দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর ঘটনায় দলের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। সার্বিক পরিস্থিতি বিবেচনা করেই তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

sarkar furniture Ad
Green House Ad