দেওয়ানগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা

বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সেলিম মিয়া (জে. কে.)। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় গরীব, দুস্থ ও অসহায়দের ২২ ডিসেম্বর দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা দেওয়া ও ছানি অপারেশনের জন্য ব্যবস্থা করা হয়েছে। উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ঝাউডাঙ্গা কলাকান্দা মডেল হাই স্কুল মাঠে এ চক্ষু সেবার আয়োজন করা হয়।

উপজেলার রহিমপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. সেলিম মিয়ার (জে. কে.) নিজ অর্থায়নে ও সার্বিক সহযোগিতায় এ চিকিৎসাসেবার আয়োজন করা হয়। সমাজসেবক মো. শাখাওয়াত হোসাইনের উদ্যোগে জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালের চিকিৎসকরা চক্ষু চিকিৎসাসেবা প্রদান করেন।

অপারেশন, কালোচশমা, ওষুধ ও চোখের প্রেসার, নেত্রনালী পরীক্ষা ও ওষুধের ব্যবস্থার মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকার চোখের রোগে আক্রান্ত প্রায় এক হাজার নারী ও পুরুষদের সেবা দেওয়া হয়।

মুন্নাফ আলীর সভাপতিত্বে চক্ষু চিকিৎসাসেবার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. সেলিম মিয়া (জে কে), সমাজসেবক শাখাওয়াত হোসাইন, নুরুল ইসলাম, আক্কাছ আলী, আব্দুল আলীম প্রমুখ।

sarkar furniture Ad
Green House Ad