জামালপুরে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা

ঘোড়ায় চড়ে বিজয় শোভাযাত্রায় নেতৃত্ব দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : ‘মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা প্রতিষ্ঠাই আমাদের অঙ্গীকার’ এই স্লোগানকে সামনে রেখে মহান বিজয় দিবস উপলক্ষে জামালপুরে জেলা আওয়ামী লীগ বিজয় শোভাযাত্রা করেছে। ১৮ ডিসেম্বর বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে এ বিজয় শোভাযাত্রাটি বের হয়। পরে শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে দয়াময়ী চত্বরে গিয়ে শেষ হয়।

ঘোড়ায় চড়ে বর্ণাঢ্য এ শোভাযাত্রার নেতৃত্ব দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

জামালপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

শোভাযাত্রা শেষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জি এস এম মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা আকাশ, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ ও জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ প্রমুখ।

বিজয় শোভাযাত্রায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবমহিলা লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

sarkar furniture Ad
Green House Ad