যমুনা সারকারখানার সিবিএ নেতার ওপর দুর্বৃত্তদের হামলা

সরিষাবাড়ী হাসপাতালে নেয়া হয় আহত তোফাজ্জল হোসেনকে। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দিতে অবস্থিত দেশের সর্ববৃহৎ যমুনা সারকারখানা (জেএফসিএল) শ্রমিক-কমর্চারী ইউনিয়নের (সিবিএ) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তোফাজ্জল হোসেনকে (৪৫) মারধর করেছে দুর্বৃত্তরা। ১৭ ডিসেম্বর বেলা ১১টার দিকে তারাকান্দি সংলগ্ন কান্দারপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তোফাজ্জল হোসেনকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের স্ত্রী মাসুমা পারভীন জানান, তারা গাজিপুরের মাওনা এলাকার বাসিন্দা। যমুনা সারকারখানায় চাকুরির সুবাধে ২০০১ সাল থেকে তারা তারাকান্দিতে স্বপরিবারে বসবাস করেন। নিজবাড়িতে যাওয়ার উদ্দেশ্যে ১৭ ডিসেম্বর সকালে তার স্বামী তোফাজ্জল কান্দারপাড়া বাসস্ট্যান্ডে টিকিট আনতে যান। এসময় তিনি হামলার শিকার হন।

তোফাজ্জল হোসেনের সহকর্মী মহি উদ্দিন জানান, করোনার কারণে তার পরিবার দীর্ঘদিন ধরে বাড়িতে যেতে পারছিলেন না। তুষার-তুহিন কাউন্টার থেকে টিকিট নিয়ে ফেরার পথে ১৫-২০ জন তাকে জোরপূর্বক বাজারের ভেতর নিতে চায়। একপর্যায়ে ধ্বস্তাধস্তি শুরু হলে তাকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে জেএফসিএল হাসপাতালে অবস্থার অবনতি হলে পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এব্যাপারে জেএফসিএল শ্রমিক-কমর্চারী ইউনিয়নের (সিবিএ) সাধারণ সম্পাদক শফিকুর রহমান অভিযোগ করেন, সিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান আলীর নির্দেশে স্থানীয় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে।

অভিযোগ অস্বীকার করে সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান আলী বলেন, বিষয়টি আমি জানিই না।

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ সাংবাদিকদের বলেন, বিষয়টি মৌখিকভাবে জানলেও এব্যাপারে লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

sarkar furniture Ad
Green House Ad