মাহমুদপুর ইউনিয়নের জননন্দিত নেতা অধ্যক্ষ আবু সাঈদ সাদাকে গণসংবর্ধনা

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলার ৩ নম্বর মাহমুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী জিন্নাহকে সমর্থন দেওয়ায় মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে জননন্দিত নেতা অধ্যক্ষ আবু সাঈদ সাদাকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। ১২ ডিসেম্বর মাহমুদপুর আব্দুল জলিল কারিগরি কলেজ মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন একরামুলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মোহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি আইনজীবী মো. আমানুল্লাহ আকাশ, সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, সহ-সভাপতি সোহরাব হোসেন বাবুল, সহ-সভাপতি হাজী দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, সদস্য ও মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, সহ-সভাপতি মো. হামিদুল হক ও শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. গিয়াস উদ্দিন।

আরও বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সদস্য আবুল হোসেন খান, ইউনিয়ন কৃষক লীগের যুগ্মআহ্বায়ক মোরাদুজ্জামান মাস্টার, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন ময়না, আনিছুর রহমান নাদু প্রমুখ।

sarkar furniture Ad
Green House Ad