নকলায় পাঠশালা উদ্বোধন করলেন ঢাবি’র প্রাক্তন ভিসি ড. আরেফিন সিদ্দিকী

পাঠশালার উদ্বোধনী অনুষ্ঠান। ছবি: বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: শেরপুরের নকলা উপজেলায় গুণগত মানসম্পন্ন ইংরেজি মাধ্যমে দেশীয় ও আধুনিক শিক্ষার প্রসারের লক্ষ্যে ‘পাঠশালা’ নামক একটি বিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে। ১০ ডিসেম্বর বিকেলে পৌর শহরের গ্রীনরোডে (কামাড়পট্রি) এলাকায় ‘পাঠশালা’ নামক এ বিদ্যালয়ের ভার্চুয়াল মাধ্যমে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকী।

ইউরোপীয়ান ষ্ট্যান্ডার্ড স্কুল ‘স্কলাস্টিকা’র প্রাক্তন সিনিয়র ইংরেজি শিক্ষক, পাঠশালা বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মুহাম্মদ তৌহিদুল আলম রাসেলের সভাপতিত্বে ও ফাতেমাতুজ জহুরা রাত্রির সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী ও সুধী সমাবেশ অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য রাখেন হল্যান্ডের আমস্টারডাম সেন্ট্রাল হাসপাতালের অবসরপ্রাপ্ত পুষ্টিবিদ ও প্রধান পাচক জ্যাক হিনেইন।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

sarkar furniture Ad
Green House Ad