শেখ হাসিনা আওয়ামী লীগের দায়িত্ব নেয়ার পর ভাগ্য পরিবর্তনের আন্দোলন শুরু করেন : স্পিকার শিরীন শারমিন

ইসলামপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনা আওয়ামী লীগের দায়িত্ব নেয়ার পর ভাগ্য পরিবর্তনের আন্দোলন শুরু করেন। তখন থেকে শুরু হয় আবার ঘুরে দাড়ানোর সময়। সেই ধারাবাহিকতায় ২০২১ সালের রূপকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে বাংলাদেশ স্বল্পন্নোত দেশের কাতার থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন করেছে। জাতিসংঘ সেই স্বীকৃতি এই বিজয়ের মাসেই দিয়েছে।

৯ ডিসেম্বর বিকেলে জামালপুরের ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালামের সঞ্চালনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

sarkar furniture Ad
Green House Ad