জামালপুরে জয়িতাদের সংবর্ধনা

জামালপুরে নির্বাচিত জয়িতাদের হাতে ক্রেস্ট ও সম্মননাপত্র তুলে দেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর, বাংলারচিঠিডটকম: ‘জয়িতা তোমরাই বাংলাদেশের বাতিঘর’ এই শ্লোগান সামনে রেখে ৯ ডিসেম্বর নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস উপলক্ষে জামালপুরে নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। অনুষ্ঠান আয়োজন করে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর। আয়োজনে সহায়তা করে পাথফাইন্ডার নামে বেসরকারি সংস্থা।

জামালপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকারের উপপরিচালক দিলরুবা আহমেদ। উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিমের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক কামরুন্নাহার, জাতীয় মাহলা সংস্থা জামালপুর জেলা শাখার চেয়ারম্যান আঞ্জুমান আরা হেনা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা বেগম, জামালপুর পৌরসভায় সংরক্ষিত আসনের কাউন্সিলর সাইদা আক্তার, তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খান, নারীনেত্রী আইনজীবী শামীম আরা, নির্বাচিত জয়িতা দেলোয়ারা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুর্শেদা জামান। ছবি: বাংলারচিঠিডটকম

সংবর্ধিত জয়িতারা অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী দেলোয়ারা বেগম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নাহিদ জাহান, সফল জননী নারী সুলতানা রাজিয়া, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী শামীমা, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন নারী রুপা খাতুন। এছাড়া উপজেলা পর্যায়ে জেসমিন ও কামরুন্নাহার জয়িতা নির্বাচিত হয়েছেন।

sarkar furniture Ad
Green House Ad