শেখ হাসিনাকে ঘিরেই সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ : ধর্ম প্রতিমন্ত্রী

বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানবতা বোধ ছিলো বলেই এই করোনা সংকটেও বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক শেখ হাসিনা। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ।

তিনি ৭ ডিসেম্বর বিকালে জামালপুরের ইসলামপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ মেজর জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তম গার্লস হাইস্কুল এন্ড কলেজের ২ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকের হানাদার মুক্ত এই দিনটি বাঙালি জাতি তথা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনুসারী ও স্বাধীনতার স্বপক্ষ শক্তি আপামর জনতার জন্য একটি বিশেষ দিন।

ভবন উদ্বোধনের পর মোনজাতে অংশ নেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি: বাংলারচিঠিডটকম

তিনি বলেন, ভয়কে জয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুদ্ধিমত্তায় বাংলাদেশ আজ এই করোনা সংকটেও মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য সুকৌশলে তিনি নেতৃত্ব দিয়ে চলেছেন। সকলের সহযোগিতায় বাংলাদেশ হবে আগামীর উন্নত দেশ।

৭ ডিসেম্বর বিকালে কলেজের গভর্নিং বডির সভাপতি জাভেদ মোশারফ রুপকের সভাপতিত্বে কলেজ মাঠে উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, অধ্যক্ষ আব্দুল খালেক আকন্দ, অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, আবু নাছের চৌধুরী চার্লেস, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার শাহ ফকির প্রমুখ।

এতে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad