জামালপুরে ‘মানবাধিকারকর্মীদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা

জামালপুরে ‘মানবাধিকারকর্মীদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর, বাংলারচিঠিডটকম : বাংলাদেশ মানবাধিকার কমিশন জামালপুর জেলা আইনজীবী শাখার আয়োজনে ‘মানবাধিকারকর্মীদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা এবং আগামী ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

৭ ডিসেম্বর দুপুর ২টায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে ওই অনুষ্ঠান হয়েছে ।

বাংলাদেশ মানবাধিকার কমিশন জামালপুর জেলা আইনজীবী শাখার সভাপতি আইনজীবী আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন জামালপুর জেলা শাখার সভাপতি আইনজীবী ইসমত পাশা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আইনজীবী নজরুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন- আইনজীবী নূরুল আমিন, আইনজীবী আবুল হাসেম তরফদার, আইনজীবী অলিউল আজম, আইনজীবী শামীম আরা, আইনজীবী খালেদ বীন মুহাম্মদ মঞ্জুরুল আহসান কেনেডি, আইনজীবী ফারুক আহাম্মেদ, আইনজীবী আব্দুর রাজ্জাক, আইনজীবী রাসেল আহাম্মেদ, আইনজীবী উমর ফারুক, আইনজীবী লতিফা লাকী, আইনজীবী আঞ্জুমান হাসিব হ্যাপী, আইনজীবী মেজবাহ উদ্দিন শাকিল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন জামালপুর জেলা আইনজীবী শাখার সাধারণ সম্পাদক আইনজীবী কামরুল হাসান পলাশ।

বক্তারা মানবাধিকার ও মৌলিক অধিকার কী এবং আমাদের করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। এছাড়াও মুক্ত আলোচনায় বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য প্রদান করা হয়েছে।

sarkar furniture Ad
Green House Ad