সরকারের উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে ঠিকাদারদের ভূমিকা রাখতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়নের কাজ সম্পন্ন করতে হবে। প্রকল্প বাস্তবায়ন করতে গিয়ে স্থানীয় পর্যায়ে কোন সমস্যা দেখা দিলে জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় সমস্যার সমাধান করে উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে হবে। উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে আরও আন্তরিকতা ও দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে।

প্রতিমন্ত্রী ৫ ডিসেম্বর জামালপুরের ইসলামপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জিওবি রক্ষণাবেক্ষণ প্রকল্পের আওতায় মেরামত কাজ ও বিভিন্ন প্রকল্পের আওতায় উন্নয়ন কাজ সংক্রান্ত বিষয়ে এলজিইডি, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের সাথে ঠিকাদারদের সাথে মতবিনিময়ে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী ঠিকাদারদের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে শুধু নিজেদের লাভ-ক্ষতির বিষয় চিন্তা করলেই হবেনা এর সাথে নিজেদের এলাকার উন্নয়ন তথা দেশের উন্নয়ন সম্পৃক্ত।

তিনি আরও বলেন, ইসলামপুর উপজেলায় বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে নির্ধারিত সময়ে বাস্তবায়ন করা গেলে আরও উন্নয়ন প্রকল্প গ্রহণ করা সম্ভব হবে।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন জামালপুর জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. সায়েদুজ্জামান সাদেক ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী এস এম জামাল আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ ও রোজিনা আক্তার চায়না, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান প্রমুখ।

এছাড়াও সভায় বিভিন্ন প্রকল্প বাস্তবায়নকারী ঠিকাদারবৃন্দ অংশ নেন।

sarkar furniture Ad
Green House Ad