জামালপুর সিংহজানি খাদ্যগুদামে আমন সংগ্রহ অভিযান শুরু

জামালপুরে আমন সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মো. মোজাফফর হোসেন এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর, বাংলারচিঠিডটকম : খাদ্য অধিদপ্তরের জামালপুর সিংহজানী খাদ্য গুদামে ২০২১-২২ ক্রয় মওসুমের আমন ধান ও চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪ ডিসেম্বর দুপুরে এ সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মোজাফফর হোসেন।

জামালপুর সদর উপজেলা ধান-চাল ক্রয় কমিটির সভাপতি সদরের ইউএনও লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে আমন সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সিংহজানী খাদ্যগুদামের সংরক্ষণ ও পরিচালন কমর্কর্তা (এসএমও) উত্তম কুমার দাস, জেলা চালকল মালিক সমিতির সভাপতি আওলাদ হোসেন খসরু ও সাধারণ সম্পাদক মো. জুলহাস উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান প্রমুখ।

সিংহজানী খাদ্যগুদামের এসএমও উত্তম কুমার দাস বাংলারচিঠিডটকমকে বলেন, চলতি আমন মওসুমে জামালপুর সদর উপজেলার সিংহজানি খাদ্য গুদামে লটারিতে নির্বাচিত ৪৬৩ জন কৃষকের কাছ থেকে প্রতি কেজি ২৭ টাকা দরে এক হাজার ৩৮৯ মেট্রিক টন আমন ধান এবং ৮৩ জন চুক্তিবদ্ধ মিল মালিকের কাছ থেকে প্রতি কেজি ৪০ টাকা দরে পাঁচ হাজার ২৬ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে।

sarkar furniture Ad
Green House Ad