বকশীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা হযরত আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বীরমুক্তিযোদ্ধা হযরত আলীকে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়া হয়। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক প্রধান শিক্ষক হযরত আলী (৭০) অসুস্থজনিত কারণে ১৭ নভেম্বর সন্ধ্যায় ধাতুয়াকান্দা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

১৮ নভেম্বর সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা ও বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিমের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র, এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বীরমুক্তিযোদ্ধা হযরত আলীকে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়া হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মরহুমের মৃত্যুতে বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ, বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক, বীরমুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন খান, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী গভীর শোক প্রকাশ করেছেন।

sarkar furniture Ad
Green House Ad