মাদক ও চোরাচালান বন্ধে পুলিশ জিরো ট্রলারেন্স নীতিতে কাজ করছে : শেরপুরে রেঞ্জ ডিআইজি হারুন

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোহাম্মদ হারুন অর রশিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: মাদক ও চোরাচালান বন্ধে পুলিশ জিরো ট্রলারেন্স নীতিতে কাজ করছে বলে জানিয়েছেন, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোহাম্মদ হারুন অর রশিদ। ১৭ নভেম্বর দুপুরে শেরপুরের সীমান্তবর্তী শ্রীবরদী থানা পরিদর্শনকালে গণমাধ্যকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি কথা জানান।

ডিআইজি হারুন বলেন, মাদক ও চোরাচালান বন্ধে পুলিশ ট্রলারেন্স নীতিতে কাজ করছে। এ কারণ সীমান্ত এলাকাগুলোতে টহল আরো জোরদার করা হয়েছে। পাশাপাশি চোরকারবারীদের পাকড়াও করতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।

তিনি আরও বলেন, পুলিশের সেবা পেতে জনসাধারণকে এখন আর কোন রকম ভোগান্তি পোহাতে হচ্ছেনা। পুলিশই জনগণের কাছে পৌঁছে যাচ্ছে। এর ফলে সকলের সাথে পুলিশের সম্পর্ক আরও সুন্দর হচ্ছে।

ডিআইজি হারুন বলেন, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার আইজিপি মহোদয়ের এ নির্দেশ এখন মাঠ পর্যায়ে বাস্তবায়ন হচ্ছে। বিট পুলিশিং কার্যক্রম এর অন্যতম উদাহরন।

এসময় উপস্থিত ছিলেন শেরপুরের এসপি হাসান নাহিদ চৌধুরী, নালিতাবাড়ী সার্কেলের এএসপি আফরোজা নাজনীনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। পরে ডিআইজি, এসপি ও এএসপি থানা চত্বরে ফলের চারা রোপন করেন।

এর আগে আদিবাসীদের ঐতিহ্যবাহী সংস্কৃতিতে বরণ করা হয় আমন্ত্রিত অতিথিদের।

sarkar furniture Ad
Green House Ad