দেওয়ানগঞ্জ রেলস্টেশনের উন্নয়ন কাজের উদ্বোধন করলেন রেলমন্ত্রী

দেওয়ানগঞ্জ রেলস্টেশনে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ রেলস্টেশনের যাত্রী সুবিধা বৃদ্ধির জন্য প্ল্যাটফর্ম উঁচুকরণ, স্টেশন বিল্ডিং রিনোভেশন, এক্সেস কন্ট্রোল ও প্ল্যাটফর্ম শেড নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২১ অক্টোবর বিকালে দেওয়ানগঞ্জ রেলস্টেশনে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন ।

রেলমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত, জাতীয় পার্টি সরকার ক্ষমতায় আসার পর রেলের কোন উন্নয়ন হয়নি। বিভিন্ন সময়ে এই রেলপথকে ধংস করে দিয়েছে। বর্তমান সরকার এই রেলপথকে সচল করার জন্য প্রত্যকটা স্টেশনকে আধুনিক করার কাজ হাতে নিয়েছে।

বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক ডি এন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, রেল সচিব মো. সেলিম রেজা প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেয়মান হোসেন, ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ. ব. ম. জাফর ইকবাল জাফু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দিন আহাম্মেদ, দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল, দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কবীর।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad