দেওয়ানগঞ্জে লকডাউন বাস্তবায়নে সড়কে উপজেলা প্রশাসন

পৌর শহরের সাকোঁত মোড় এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ, মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

সরকার ঘোষিত ১৪ দিনের লকডাউন বাস্তবায়নে কঠিন অবস্থানে উপজেলা প্রশাসন। ২৩ জুলাই সকাল থেকে উপজেলার প্রধান প্রধান সড়কে টহল অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি। লকডাউনের প্রথম দিনে সকাল থেকে পৌর শহরের প্রধান প্রধান সড়কে পায়ে হেঁটে জনসাধারণকে সতর্ক করা হয়।

মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর বলেন, অপ্রয়োজনে স্বাস্থ্যবিধি না মেনে বাসার বাইরে বের হলে আটক ও জরিমানা করা হবে। ব্যবসায়ীদের তিনি সতর্ক করে বলেন, সবজি দোকান ছাড়া কেউ দোকান খুললে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এতে ফাঁকা ছিল পৌর শহর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ জানান, আপনারা ঘরেই থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। সরকারের ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসনকে সহযোগিতা করুন। নিজে বাঁচুন অপরকে বাঁচান। লকডাউনে কোন পরিবারের না খেয়ে থাকতে হবে না, সরকার পর্যাপ্ত পরিমাণ ত্রাণ বরাদ্দ দিয়েছেন।

লকডাউন বাস্তবায়নে সকাল থেকে প্রধান প্রধান সড়কে টহল অব্যাহত রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ, মডেল থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ মহব্বত কবীর, বিজিবি জামালপুর ৩৫ ব্যাটালিয়ান সদস্যরা।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad