বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেল আরও ৫০ গৃহহীন ও ভূমিহীন পরিবার

বকশীগঞ্জে আশ্রয়ণ প্রকল্প উদ্বোধনের পর জমি ও ঘরের ফাইল তুলে দেওয়া হয় উপকারভোগীদের হাতে। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মিত ৫০টি ঘর উদ্বোধন করা হয়েছে।

২০ জুন সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ঘরগুলো উদ্বোধন করেন।

ঘর উদ্বোধন উপলক্ষে উপজেলা সরকারি গণগ্রন্থাগারে বকশীগঞ্জ উপজেলা প্রশাসন গৃহহীন পরিবারের মাঝে দলিল হস্তান্তর ও ঘরের জমির কাগজ পত্রাদি হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে সংযুক্ত ও দলিল হস্তান্তর কার্যক্রমে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, বকশীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম জয় প্রকাশ নন্দী, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচুসহ সাংবাদিক, সুধীমহল সহ স্থানীয় গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বকশীগঞ্জ উপজেলায় খাস জমিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে প্রথম পর্যায়ে ১৪২টি ঘর এবং দ্বিতীয় পর্যায়ে ৫০টি ঘর নির্মাণ করা হয়।

Views 99   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad