দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসনের প্রেসব্রিফিং

প্রেসব্রিফিংয়ে বক্তব্য রাখেন ইউএনও এ কে এম আব্দুল্লাহ বিন রশীদ। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

১৭ জুন সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রশীদের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

প্রেসব্রিফিং এ উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ জানান, মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভূমিহীন ও গৃহহীনদের জমি ও ঘর ২০ জুন প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২য় পর্যায়ে উপজেলার ৪টি ইউনিয়ন ডাংধরায় ৪০টি, পাররামরামপুরে ১৮টি, হাতীভাঙ্গায় ৩০টি, বাহাদুরাবাদে ১২টি সহ মোট ১০০ ঘর ও জমির দলিল সুবিধাভোগীদের মাঝে হস্তান্তর করা হবে। এরপূর্বে প্রথম পর্যায়ে ১৭২টি ঘর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রদান করা হয়েছে।

প্রেসব্রিফিং এ উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসান, প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাক প্রতিনিধি রেজাউল করিম এলান, জ্যেষ্ঠ সহসভাপতি নয়াদিগন্তের প্রতিনিধি খাদেমুল ইসলাম, সহসম্পাদক, কালের কণ্ঠ প্রতিনিধি তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ভোরের কাগজ প্রতিনিধি বিল্লাল হোসেন মন্ডল, সাংস্কৃতি সম্পাদক মানবকন্ঠ প্রতিনিধি জাকিউল ইসলাম, ফরিদুল হক ও হারুন অর রশিদ হারুন।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad