জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকীতে জামালপুরে জেলা বিএনপির খাদ্য বিতরণ

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে খাদ্য বিতরণ করেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ করেছে বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠন। জেলা বিএনপির ১০ দিনব্যাপী গৃহীত কর্মসূচির অংশ হিসেবে ৩০ মে দিনব্যাপী জামালপুর পৌরসভার শহিদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজ মাঠ, শহরের দয়াময়ী চত্বর, বাইপাস মোড়সহ ৫০টি স্পটে এসব কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য বিতরণের উদ্বোধন করেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি সফিউর রহমান সফি, যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, জেলা শ্রমিকদলের সভাপতি মো. আব্দুস সোবহান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল ও শহর বিএনপির সদস্য সচিব শাহ্ আব্দুল্লাহ আল মাসুদসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

কর্মসূচিতে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

Views 75   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad