জামালপুর সদর হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন প্রকৌশলী মোজাফফর হোসেন এমপি

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনা সংক্রমণরোধে জামালপুর ২৫০ শয্যা জামালপুর জেনারেল হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন জামালপুর সদর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ২৩ মে সন্ধ্যায় ২৫০ শয্যা জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমানের হাতে তিনি এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল মাস্ক, সাবান ও অক্সিজেন কনসেনট্রেটর ।

প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির পক্ষ থেকে সারাদেশে জেলা ও উপজেলায় এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির আমি একজন সদস্য হওয়ায় আমার মাধ্যমে জামালপুর ২৫০ শয্যা জামালপুর জেনারেল হাসপাতালের জন্য এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্থান্তর করা হলো।

তিনি বলেন, করোনা মহামারীতে সবাই যেন এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পায় এ জন্য তিনি হাসপাতালের উর্ধ্বতন কর্তৃপক্ষকে নির্দেশ দেন। এ সময় এমপি সকলকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানান।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আইনজীবী সরোয়ার হোসেন মহান, সদস্য ছানোয়ার হোসেন সবুজ, রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন শাহীন, যুগ্মসাধারণ সম্পাদক শফিউল আলম প্রমুখ।

Views 113   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad