প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের ফলে আমরা জানালা খুলে বাতাস নিতে পারছি : মতিয়া চৌধুরী

ঈদ উপহারের শাড়ি কাপড় বিরতণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ৯৬’ সালে প্রধানমন্ত্রী আইসিটি’র ব্যবস্থা করায় প্রশাসন এবং ব্যবসা বাণিজ্যে যেমন সুবিধা হয়েছে তেমনি শিক্ষা ক্ষেত্রে শিশুরা জুম ক্লাশ করতে পেরে উপকৃত হচ্ছে।

৬ মে দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নকলার উরফা ইউনিয়নের বারমাইসা দাখিল মাদরাসা মাঠে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ উপহারের শাড়ি কাপড় বিরতণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা কাজও খুঁজবো আবার স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন থাকব এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ।

অন্যদিকে একই দিন বিকালে তার আরেক নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণকালে উপস্থিত জনসাধারণের উদ্দেশে বলেন আপনারা ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর কেউ নেই। সব সময় তিনি আপনাদের কথা ভাবেন। তাই করোনা মহামারীতে আপনাদের বলার আগেই প্রধানমন্ত্রী আড়াই হাজার টাকা করে প্রণোদনা পাঠিয়েছেন।

অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ উপহারের শাড়ি কাপড় বিরতণ অনুষ্ঠান। ছবি : বাংলারচিঠিডটকম

মতিয়া বলেন, শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনা নয়, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানও দেশ স্বাধীন হওয়ার পর বিদেশ থেকে যতরকম সাহায্য সহযোগিতা পেয়েছেন দলীয়কর্মীরা তা মাথায় করে নিয়ে দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।

এসময় নকলার ইউএনও জাহিদুর রহমান, নালিতাবাড়ীর ইউএনও হেলেনা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, নালিতাবাড়ী পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, ওসি বছির আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল, কৃষক লীগের যুগ্মআহŸায়ক আজাদ মিয়াসহ সহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী নকলা উপজেলা ও নালিতাবাড়ী উপজেলার ২ হাজার ৮০০ অসহায় ও হতদরিদ্রদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড় বিতরণ করেন।

Views 99   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad