মাহমুদপুরে ডিজিটাল পদ্ধিতে সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ

সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

মো. মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ থেকে

‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই শ্লোগানকে সামনে রেখে ৫ মে সকাল ১০টায় জামালপুরের মেলান্দহ উপজেলার ৩ নম্বর মাহমুদপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনণ ৩৭৮ জন ভিজিডি সুবিধাভোগীর মাঝে জানুয়ারি-ফেব্রুয়ারি দুই মাসের ৩০ কেজি করে মোট ৬০ কেজি (দুই বস্তা) হারে খাদ্য বস্তা (চাল) বিতরণের শুভ উদ্বোধন করা হয়।

চাল বিতরণের উদ্বোধন করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান। তিনি বলেন, ডিজিটাল পদ্ধিতির মাধ্যমে সুবিধাভোগী নির্বাচন ও চাল বিতরণে উৎকোচ গ্রহণের সুযোগ বন্ধ হয়েছে।

উপজেলা চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার সরকার সব সময় অসহায় গরিবদের জীবন মান উন্নয়নে চিন্তা করে থাকেন এবং তারই চিন্তা চেতনায় গরিবদের মাঝে ২ বছরের জন্য এই ইউনিয়নে লটারির মাধ্যমে ৩৭৮টি পরিবারের মধ্যে এই সুবিধা প্রদান করা হয়।

ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ আরও বলেন, আমি জনগণের খাদেম হয়ে মির্জা আজম এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর দিক নির্দেশনায় সর্বদায় সাধারণ মানুষ ও অসহায় পরিবারের পাশে থেকেছি এবং সরকারের সকল কর্মসূচি সঠিকভাবে বাস্তবায়ন করতে স্বচেষ্ট ছিলাম। ডিজিটাল পদ্ধিততে আজ সুবিধাভোগীদের মাঝে যে সহায়তা দেওয়া হচ্ছে এতে সরকারের কাঙ্ক্ষিত প্রচেষ্টা সফল হবে। উল্লেখ্য যে, চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ তিনি এবারও আসন্ন ইউনিয়ন পরিষদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সকলের কাছে দোয়া প্রার্থী।

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের দুই বারের সফল চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আলী জিন্নাহ, ইউপি সচিব নরুল ইসলাম, ইউপি সদস্যবৃন্দ, ট্যাগ অফিসার, ইউপি সচিব মেলান্দহ রিপোর্টাস ইউনিটির সেক্রেটারি মো. শেখ ফরিদ, ইউনিয়ন আওয়ামী লীগের ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad