জামালপুরে নাট্যনীড়ের নাট্য উৎসব অনুষ্ঠিত, নতুন কমিটি গঠন

নাট্য উৎসবে মঞ্চস্থ ‘নবাব সিরাজদ্দৌলা’ যাত্রাপালার একটি দৃশ্য। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে অন্যতম নাট্য সংগঠন নাট্যনীড়ের তিনদিনব্যাপী নাট্য উৎসব অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও নাট্যনীড়ের নতুন কমিটি গঠন করা হয়েছে।

জামালপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গত ১২ থেকে ১৪ মার্চ পর্যন্ত নাট্য উৎসবের আয়োজন করা হয়। উৎসবের প্রথম ও দ্বিতীয় দিনে মঞ্চস্থ হয় যাত্রাপালা ‘নবাব সিরাজদ্দৌলা’ ও ‘জীবন নদীর তীরে’ এবং শেষ দিন মঞ্চস্থ হয় নাটক ‘আমার স্বাধীনতা ও বাংলাদেশের ইতিকথা’।

অতিথিদের সাথে নতুন কমিটির কর্মকর্তা ও সদস্যরা। ছবি : বাংলারচিঠিডটকম

এছাড়াও নাট্যনীড়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে- ফজলুল করিম ভানু আজীবন সভাপতি, বিভাস বিষ্ণু চৌধুরী নির্দেশক ও অধিকর্তা, নাট্যনীড়ের দুই বছর মেয়াদী ২০২১-২০২৩ কার্যনির্বাহী পরিষদে কার্যকরী সভাপতি জীবন কুমার সাহা, সহসভাপতি সৈয়দা মুস্তাক আরা পারভীর করিম, সহসভাপতি সবিতা ঘোষ, সহসভাপতি সুমন আদিত্য, সাধারণ সম্পাদক সাগর মুখার্জী, যুগ্ম সম্পাদক স্মৃতি দাস, সাংগঠনিক সম্পাদক মো. রাজীব মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার মিলা, দপ্তর বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান সজীব, প্রচার, প্রকাশনা ও গবেষণা বিষয়ক সম্পাদক নূর আলম খান সুজন, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মাসুম রেজা, কার্যকরী সদস্য মো. মাজহারুল ইসলাম উজ্জ্বল, আফরোজা আক্তার উর্মী, রঞ্জু হোসেন খান আদিল, পিয়াল আহমেদ, রায়হান আলী খান ও ফারজানা শর্মী।

Views 103   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad