বামুনপাড়া টি-১০ প্রিমিয়ার লিগের শিরোপা জিতলো মন্ডল গোষ্ঠী একাদশ

চ্যাম্পিয়ন দলের হাতে শিরোপা তুলে দেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মেহেদী হাসান নাঈম, ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

স্বাস্থ্যবিধি মেনে এবং আগত দর্শকদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করে ১৯ ফেব্রুয়ারি জামালপুরের বামুনপাড়ায় টি-১০ প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচ, সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জামালপুর পৌরসভার বামুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বামুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার সংগঠক জাহাঙ্গীর সেলিম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক লিমিটেডের ঢাকার গাবতলি হাট শাখার ব্যবস্থাপক আশেক মাহমুদ ও বাংলাদেশ নৌবাহিনীর সিনিয়র চীফ পেটি অফিসার শাহীনুল ইসলাম। এছাড়াও, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পার্থী কামরুল হাসান মিল্টন ও সাবেক কাউন্সিলর মুস্তাফিজুর রহমান লেবু এবং বামুনপাড়াস্থ সকল গণ্যমান্য মুরুব্বিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন আয়ূব আলী।

সিয় সাইন্স একাডেমি বনাম মন্ডল গোষ্ঠী একাদশের ফাইনাল। ছবি : বাংলারচিঠিডটকম

বামুনপাড়া টি-১০ প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচে দুপুর ৩টায় সিয়া সাইন্স একাডেমি মুখোমুখি হয় মন্ডল গোষ্ঠী একাদশের। ম্যাচ শুরুর আগে দুই দলের খেলোয়াড়, আম্পায়ার, সকল অতিথি ও দর্শকবৃন্দ সকলেই দাঁড়িয়ে জাতীয় সংগীত গান। জাতীয় সংগীতের পর টস করা হয়। সিয়া সাইন্স একাডেমির অধিনায়ক সোহেল আহমেদ টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ফলে সিয়া সাইন্স একাডেমি ব্যাটিংয়ে নেমে ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৫৫ রান তুলতে সক্ষম হয়। দলের পক্ষে সবচেয়ে বেশি ১৩ রান করেন মেহেদী হাসান। জবাবে ৫৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ ওভার ২ বলে ১ উইকেট হারিয়ে ৫৫ রানের জয়ের লক্ষ্যে পৌঁছে যায় । ফলে ৮ রানের বড় জয় নিয়ে শিরোপা জিতে মন্ডল গোষ্ঠী একাদশ। দলের পক্ষে ২৪ রান করে ম্যাচসেরা হন মন্ডল গোষ্ঠী একাদশের সজিব, টু্র্নামেন্ট সেরা হন শাহাদাত হোসেন। ম্যাচে আম্পায়ারিং করেন খুকন মিয়া ও কবির আহমেদ ।

ফাইনাল ম্যাচ শেষে সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি, সভাপতি ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক দেওয়ার মাধ্যমে বরণ করে নেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যবৃন্দ । এরপর খেলোয়াড় ও দর্শকদের উদ্দেশ্যে উপদেশ, সচেতনতা ও প্রতিশ্রুতিমূলক বক্তব্য দেন অতিথিবৃন্দ। বক্তব্য শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করার মাধ্যমে শেষ হয় বামুনপাড়া টি-১০ প্রিমিয়ার লিগ ২০২০-২১ এর আসর।

প্রসঙ্গত, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করে ২৫ ডিসেম্বর থেকে এই টুর্নামেন্ট শুরু হয়। প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে সাপ্তাহে শুক্রবার ও শনিবার । প্রতি টিমে ৯ জন করে ক্রিকেটার এবং ১০ ওভারের ম্যাচে ৬টি টিম এই টুর্নামেন্টে অংশ নিয়েছিল।

Views 75   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad