ভালবাসা দিবসে মুক্তি পাচ্ছে ‘বুকের ভিতর আছো তুমি’

বিনোদন প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

ভালবাসা দিবস উপলক্ষে মাহফুজ ইমরানের সুরে কাজী শুভ ও আইরিন তিথির কন্ঠে ‘বুকের ভিতর আছো তুমি’ শিরোনামে গানটি এস এ চয়েস মিউজিক ব্যানারে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।

মহিদুল হাসান মন এর সঙ্গীতায়োজনে কথা লিখেছেন রফিকুল ইসলাম রকি। ১১ ফেব্রুয়ারি রাজধানীর সোনারগাঁওসহ বিভিন্ন স্থানে খান রায়হানের পরিচালনায় গানচিত্রটির শুটিং সম্পন্ন করা হয়েছে। এতে মডেল হয়েছেন নাজমুল হাসান ও পুষ্প আহমেদ।

গানটির সুর ও সঙ্গীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা জানিয়ে খান রায়হান বলেন, এই গানটি ভালবাসা দিবসে একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস। বেশ কিছু কাজ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছে তার মধ্যে অন্যতম একটি কাজ হলো আসিফ আকবরের তুই ছাড়া সব ভুল। ইলিয়াসের হৃদয় মাঝে। আশা করছি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে।

গানটি নিয়ে কাজী শুভ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন, গানটি একটি রোমান্টিক গান। গানের কথাগুলো অসাধারণ। আশা করি গানটি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিবে।

কাজী শুভ আরো বলেন, গানচিত্রটির পরিচালক খান রায়হান আমার খুব কাছের ছোট ভাই। আরো আগে সে আমার একটি কাজ করেছে। আশা করি এ কাজটিও দর্শকদের কাছে ভালো লাগবে। তার দৃশ্য ধারণ অনেক সুন্দর হয় বলে আমি মনে করি।

Views 78   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad