রাজীব কাপুর আর নেই

বাংলারচিঠিডটকম ডেস্ক ❑ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা রাজীব কাপুর। ৯ ফেব্রুয়ারি সকালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। খবর টাইমস অব ইন্ডিয়া।

গত বছর ঋতু নন্দা ও ঋষি কাপুরের মৃত্যুর ধাক্কা কাটিয়ে ওঠার আগেই আজ চলে গেলেন রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর। পরিবারের ঐতিহ্য ধরে রেখে বলিউডে শক্ত অবস্থান তৈরি করেছিলেন রাজীব কাপুর। কালজয়ী ছবি ‘রাম তেরি গঙ্গা মৈলি’তে অভিনয়ের জন্য বহুদিন দর্শক তাঁকে মনে রাখবেন।

রাজীব কাপুরের ভাই রণধীর কাপুরের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, হৃদরোগে আক্রান্ত হলে সকালেই রাজীবকে দ্রুত মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা রাজীবকে বাঁচানো সম্ভব হয়নি। এক বছরের মাথায় আমি দুই ভাইকে হারালাম।

১৯৮৩ সালে ‘এক জান হ্যায় হাম’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় রাজ কাপুরের ছেলে রাজীব কাপুরের। ‘লাভার বয়’, ‘রাম তেরি গঙ্গা মৈলি’ ছাড়াও ‘আসমান’, ‘জবরদস্ত’, ‘হাম তো চলে পরদেশ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন রাজীব কাপুর। সর্বশেষ ১৯৯০ সালে তিনি ‘জমিনদার’ ছবিতে অভিনয় করেছেন। গত তিন দশক বলিউডে অভিনয় না করলেও ‘প্রেমগ্রন্থ’ নামের একটি ছবি পরিচালনা করেছিলেন তিনি। এ ছাড়া ঋষি কাপুর পরিচালিত ‘আ আব লট চলে’ ছবির প্রযোজক ও সম্পাদকের ভূমিকাতেও ছিলেন এ অভিনেতা।

Views 60   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad