বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লিগের ফাইনালে লড়বে রেঁনেসা ও চলন্তিকা

দ্বিতীয় সেমিফাইনাল খেলেছে শেরেবাংলা ক্রীড়া চক্র ও রেঁনেসা ক্রীড়া চক্র দল। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লিগের দ্বিতীয় সেমিফাইনাল খেলা দারুণভাবে উপভোগ করেছে দর্শকরা। খেলোয়াড়দের আক্রমণ পাল্টা আক্রমণে বেড়ে যায় দর্শক উন্মাদনা। ৫ ফেব্রুয়ারি বিকেলে জামালপুরের সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়েছে শেরেবাংলা ক্রীড়া চক্র ও রেঁনেসা ক্রীড়া চক্র দলের মধ্যে।

মোট ৫ সেট খেলার মধ্যে পরপর দুটি সেটে বিজয়ী হয় রেঁনেসা ক্রীড়া চক্র দল। ৩য় ও ৪র্থ সেটে বিজয়ী হয় শেরেবাংলা ক্রীড়া চক্র দল। খেলা গড়ায় ৫ম সেটে। জমে যায় খেলা। কারণ ৫ম সেটে বিজয়ী দল খেলবে ফাইনালে। সর্বশেষে ৫ম সেটের খেলায় জয়ী হয় রেঁনেসা ক্রীড়া চক্র দল। খেলার ফলাফলে শেরেবাংলা ক্রীড়াচক্র দলকে ৩-২ সেটে হারিয়ে রেঁনেসা ক্রীড়া চক্র দল বিজয়ী হয়েছে।

রেঁনেসা ক্রীড়া চক্রের দলনেতা নজরুল ইসলাম, টিম ম্যানেজার রজব আলী এবং কোচ ছিলেন আবুল কালাম আজাদ। অন্যদিকে শেরেবাংলা ক্রীড়া চক্রের দলনেতা মজিবর রহমান, টিম ম্যানেজার জাহাঙ্গীর আলম এবং কোচ ছিলেন ছানোয়ার হোসেন। এই খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন বাহা উদ্দিন ও রকিবুল হাসান।

শেরেবাংলা ক্রীড়া চক্র ও রেঁনেসা ক্রীড়া চক্র দলের খেলোয়াড়, রেফারী ও আয়োজক কমিটির নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

প্রসঙ্গত, ৩ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লিগের প্রথম সেমিফাইনাল খেলায় বিজয়ী হয়েছে চলন্তিকা স্পোর্টিং ক্লাব দল। দ্বিতীয় সেমিফাইনাল খেলায় বিজয়ী হয়েছে রেঁনেসা ক্রীড়া চক্র দল। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে চলন্তিকা স্পোর্টিং ক্লাব দল এবং রেঁনেসা ক্রীড়া চক্র দলের মধ্যে। জামালপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২৩ জানুয়ারি সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লিগ শুরু হয়েছিল। প্রথম রাউন্ডে খেলেছে চারটি গ্রুপে ১৫টি দল। প্রতিটি গ্রুপ থেকে একটি করে দল সেমিফাইনাল খেলেছে। এদিকে জাকজমকপূর্ণ পরিবেশে আগামী এক সপ্তাহের মধ্যে এই ভলিবল লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এ ব্যাপারে জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান এ প্রতিবেদককে জানান, বঙ্গবন্ধু ১ম বিভাগ ভলিবল লিগের ফাইনাল খেলায় আমন্ত্রিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলোচনা চলছে। তাদের দেওয়া নির্ধারিত তারিখেই ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Views 81   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad