জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের এক বছর পূর্তি পালিত

বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্পের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

গত বছর ২০ জানুয়ারি এক জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে জামালপুরে প্রতিষ্ঠা হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন। ২০ জানুয়ারি শহরের পাঁচ রাস্তা মোড়ে জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়।

এদিন দুপুরে বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্পের উদ্বোধন করেন জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, ফাউন্ডেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. উবায়দুল্লাহ সুজা, সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুসহ অন্যান্যরা।

বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

গত এক বছরে জেলায় ৯টি বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্পের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকরা প্রায় ৮০০ রোগীকে চিকিৎসা সেবা দেন। এছাড়াও অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করে আসছে।

আগামী দিনে জামালপুরের মানুষের হার্টের চিকিৎসায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন দেশের অন্যান্য স্থানের ন্যায় উন্নত চিকিৎসা সেবার আদলে সেবা দিয়ে যাবে। এই চিকিৎসা সেবা কেন্দ্রকে আরো সমৃদ্ধ করতে যা যা প্রয়োজন তার সব কিছুরই ব্যবস্থা করা আশ্বাস দেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন জামালপুরের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

Views 137   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad