কম্বল পেলেন জামালপুরের ৪০০ বীর মুক্তিযোদ্ধা

কম্বল বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দের ৪০০ কম্বল বিতরণ করা হয়েছে। ১১ জানুয়ারি দুপুরে সদর উপজেলা পরিষদের ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযোদ্ধারা এদেশকে স্বাধীন করেছিলেন। তাদের জীবনের আত্মত্যাগে আজ আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি।

এমপি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন। তাদের কথা চিন্তা করেন বলেই মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন তিনি। এ সময় প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

অনুষ্ঠানে জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াছমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হায়দার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Views 57 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad