সরিষাবাড়ীতে ব্যাটমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আব্দুস সাত্তার কন্ট্রাক্টর ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। ৮ জানুয়ারি রাত ১১টায় উপজেলার মহাদান ইউনিয়নের সেগুয়া স-মিল মোড় মাঠে টাইগার বয়েজ ক্লাবের আয়োজনে এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন আইডিয়াল ইন্সটিটিউট অব বিজনেস এন্ড সাইন্স ঢাকার পরিচালক ও আব্দুস সাত্তার কন্ট্রাক্টারের বড় ছেলে মো. হুমায়ুন কবীর।

এসময় প্রধান অতিথি টুর্নামেন্ট আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, যখন মাদকের করাল গ্রাসে যুব সমাজ নিমজ্জিত তখন এরকম একটি খেলার আয়োজন করায় সত্যিই আমি আনন্দিত। মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। যুব সমাজকে প্রতিনিয়ত পড়ালেখার পাশাপাশি খেলাধুলার সাথে সম্পর্কিত রাখতে পারলে মাদকের দিকে কখনো ধাবিত হতে পারবে না।

তিনি আরো বলেন, আমার বাবা প্রয়াত আব্দুস সাত্তার তার জীবদ্দশায় সমাজ সেবামূলক কাজ করে গেছেন। বিভিন্ন মসজিদ, মাদরাসা, শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সম্পর্কিত থেকে সেবা দিযে গেছেন। তার উত্তরসূরী হিসাবে আমার পরিবারদের সাথে নিয়ে সমাজ সেবা করে বাবার ধারাবাহিকতা বজায রাখবো। পাশাপাশি দরিদ্র শিক্ষার্থীদের পড়ালেখা করার সুযোগ থাকবে আমার ইন্সটিটিউটে। খেলাধুলাসহ সকল ভালো কাজে সব সময় পাশে থাকবেন বলে তিনি তার বক্তব্যে বলেন।

উপজেলা আওয়ামী লীগের প্রচার বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য বাশিরুল ইসলাম সেলিম, সরিষাবাড়ী প্রেসক্লাবের সহসভাপতি এম এ রউফ, মহাদান ইউনিয়নের ইউপি সদস্য রতন মিয়া, আব্দুস সাত্তার কন্ট্রাক্টারের ছোট ছেলে ব্যবসায়ী হাসানুল হক পিন্টু, টাইগার বয়েজ ক্লাবের সভাপতি মতিউর রহমান শান্ত, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সাধারণ সম্পাদক রোকনুজ্জামান নয়ন, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক ছোটন মিয়া, আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন বিপ্লব প্রমুখ।

উপজেলা প্রেসক্লাব বনাম হৃদয় সুপার স্টার দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে হৃদয় সুপার স্টার ক্লাব দল চ্যাম্পিয়ন হয়।

টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে বলে আয়োজক কমিটি জানান। ফাইনাল খেলাটি পরিচালনা করেন জুয়েল রানা, রাহাত মিয়া ও মমিন মিয়া।

Views 41 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad