দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল বলেছেন, সাংগঠনিক অবকাঠামো জোরদার করে আগামী দিনে দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ কতে হবে। জননেত্রীর হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। জননেত্রী আপনাদের ভালবেসে প্রতিমন্ত্রী উপহার দিয়েছেন। তার ভালবাসার প্রতিফলন দিতে সকল ভেদাভেদ ভুলে সাধারণ মানুষের পাশে থাকতে হবে।

চর পুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৭ ডিসেম্বর গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। চর পুটিমারী ইউনিয়ন পরিষদ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিমন্ত্রী আরো বলেন, যাদের জমি আছে ঘর নাই তাদের তালিকা করে আমরা ঘর দেওয়ার কাজ চলমান রেখেছি। চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে সুরক্ষিত থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুজ্জামান সুরুজ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম প্রমুখ।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া, হাবিবুর রহমান চৌধুরী শাহিন, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর ইসলাম নূর, দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad