বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জামালপুরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

কুষ্টিয়া শহরের পাঁচরাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। ৬ ডিসেম্বর সন্ধ্যায় শহরের দয়াময়ী মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। পরে মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ, সহ-সভাপতি সোহাগ শেখ, যুগ্মসাধারণ সম্পাদক রানা সরদার, আনোয়ার ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক ফজলে রাব্বি, গ্রন্থনা ও পাঠাগার বিষয়ক সম্পাদক নূরুল আমিন নাইম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বিদ্যুৎ রহমান রহমান সজল, শহর শাখার যুগ্মআহ্বায়ক জালাল উদ্দিন স্বপন, শাবিবুর রহমান টিটু, সাইফুল ইসলাম, সদর উপজেলা শাখার যুগ্মআহ্বায়ক হুমায়ুন রশিদ দিপু, লুৎফর, সদস্য রাসেল আহমেদ ও লাভলুসহ প্রমুখ।

বক্তারা বলেন, স্বাধীনতার শত্রুরা বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতা করছে। তাদের নেতৃত্বেই কুষ্টিয়া শহরের পাঁচরাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করা হয়েছে। অবিলম্বে তাদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

sarkar furniture Ad
Green House Ad