বকশীগঞ্জে বিনামূল্যে মাস্ক বিতরণ করলেন জেজেডি ফ্রেন্ডস ফোরাম

মাস্ক পরিয়ে দেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

দেশের স্বনামধন্য জাতীয় দৈনিক ও ব্যাপক পাঠক পরিচিত দৈনিক যায়যায়দিনের সহযোগী সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও সংক্রমণ রোধে স্থানীয়দের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

জেজেডি ফ্রেন্ডস ফোরাম বকশীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ৬ ডিসেম্বর বিকাল ৩টায় বাসস্ট্যান্ড মোড়ে রিকশাচালক, ভ্যানচালক, অটোরিকশাচালক, মাস্কবিহীন পথচারী, নারী ও শিশুসহ ৫০০ জনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, জ্যেষ্ঠ সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সহসভাপতি রাজ্জাক মাহমুদ, জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, সাংবাদিক এ এইচ লালন, সাংবাদিক এস এম আশরাফুল আজম, সাংবাদিক ফিরোজ আল মুজাহিদ, সাংবাদিক শাহজাহান পারভেজ শাহীন, জেজেডি ফ্রেন্ডস ফোরামের সভাপতি রকিবুল হাসান, সরকার আকতার হোসেন, নাজমুল হোসেন, রনি মিয়া উপস্থিত ছিলেন।

জেজেডি ফ্রেন্ডস ফোরাম বিনামূল্যে মাস্ক বিতরণ করায় ফোরামের নেতৃবৃন্দসহ সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।

sarkar furniture Ad
Green House Ad