প্রধানমন্ত্রীর উপহার মশারি পেল জামালপুরের দলীয় ইউনিট নেত্রীরা

প্রধানমন্ত্রীর উপহার মশারি বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার মশারি পেল জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগ ও পৌর যুব মহিলা লীগের ইউনিট কমিটির নেত্রীরা। ২ ডিসেম্বর রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ উপলক্ষে এক আলোচনা সভা শেষে দুটি সংগঠনের ১৫৬টি ইউনিট নেত্রীদের মাঝে মশারি বিতরণ করা হয়।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ জামালপুর পৌর শাখার সভাপতি মুনিরা চৌধুরীর সভাপতিত্বে মশারি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। পৌর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তাসলিমা আক্তারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফা আনোয়ার পারুল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা ও সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি, পৌর যুব মহিলা লীগের সভাপতি সায়মা হামজা সিমি প্রমুখ।

আলোচানা সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে পৌর মহিলা আওয়ামী লীগের ৭৮টি ও পৌর যুব মহিলা লীগের ৭৮টি ইউনিট কমিটির সভাপতি ও সম্পাদকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের একটি করে মশারি বিতরণ করেন। এতে মোট ৩১২টি মশারি বিতরণ করা হয়।

sarkar furniture Ad
Green House Ad